আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


নাদিয়ার আক্ষেপ

টেলিভিশনে নাচের অনুষ্ঠান নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। নৃত্যশিল্পীদের টিভি চ্যানেলগুলো উপেক্ষা করছে বলে তিনি অভিমত প্রকাশ করেন।

তার ভাষ্য, নাচের প্রকৃতশিল্পীদের টিভি চ্যানেলগুলো যোগ্য সম্মান দিচ্ছে না। প্রায় চ্যানেলের প্রযোজকদের কাছে শুনতে হয় নাচের অনুষ্ঠানের জন্য বাজেট নেই। অথচ টেলিভিশনের বিনোদনমূলক বেশিরভাগ অনুষ্ঠানই শুরু হয় নাচ দিয়ে।

আবার শেষও হয় নাচের মধ্য দিয়ে। এছাড়া অনেক সময় দেখা যায় নাচের প্রকৃত শিল্পীদের বাদ দিয়ে বেশি বাজেটে শোবিজের অন্যদেরকে দিয়ে নাচের অনুষ্ঠান করা হচ্ছে। প্রসঙ্গত, নাটকের বাইরে নাচের দর্শকের কাছেও দারুণ সমাদৃত এই অভিনেত্রী। অভিনয় ও নাচ দুটিই সমানতালে চর্চা করছেন তিনি।

বর্তমানে এ অভিনেত্রীর হাতে আছে প্রায় এক ডজন ধারাবাহিক নাটক। উল্লেখযোগ্য নাটকগুলো হলো লিটু করিমের ‘মন দরজা’, কায়সার আহমেদের ‘বকুলপুর’, সাইদুর রহমান রাসেলের ‘ছায়াহীন মায়াহীন’, আদিবাসী মিজানের ‘নানা ভাই’, ইমরান হাওলাদারের ‘লাগ ভেলকি লাগ’, এস এম শাহিনের ‘একটি গ্রাম একটি শহর’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ ও জুয়েল শরীফের ‘বড় বাড়ি’। সিরিয়ালের পাশাপাশি একক নাটকেও কাজ করছেন তিনি।


Top